মঠবাড়িয়ায় রহস্যজনকভাবে নিখোঁজ সেই ৪ ছাত্রীর খোঁজ মিলেছে

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় রহস্যজনকভাবে নিখোঁজ দুই কলেজ ও দুই স্কুলছাত্রীকে এগারো দিন পর উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) সকালে ঢাকার দারুস সালাম এলাকা থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের উদ্ধার করে পুলিশ।
ওই ছাত্রীরা হলেন: মঠবাড়িয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার সবুজনগর গ্রামের গনি মাঝির মেয়ে লিপি আক্তার, একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও সবুজনগর গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার, মঠবাড়িয়া সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও মঠবাড়িয়া পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের বায়েজিদ আহম্মেদের মেয়ে ফারিয়া সিদ্দিকা এবং গুলিসাখালী সগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও দক্ষিণ গুলিসাখালী গ্রামের সাহাদাৎ মোল্লার মেয়ে মাহাফুজা আক্তার।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার বিটিসি নিউজকে জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে মঠবাড়িয়া থেকে নিখোঁজ চার শিক্ষার্থীর সন্ধান ঢাকায় পাওয়ার পর তাদের সেখান থেকে উদ্ধার করা হয়েছে। দুপুরে তাদের ঢাকা থেকে মঠবাড়িয়ায় নিয়ে যায় পুলিশ।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বিটিসি নিউজকে বলেন, ছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় আলাদা ডায়েরি করা হয়েছিল। সাধারণ ডায়েরির ভিত্তিতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের ঢাকা থেকে উদ্ধার করে। তাদের জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত বলা যাবে। নিখোঁজ ছাত্রীদের সঙ্গে কথা বলার পর বলা যাবে তারা কাদের মাধ্যমে ঢাকায় গিয়েছিল। জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত পরে বলা যাবে।
উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রোববার সকালে বাড়ি থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে শিক্ষার্থীরা বাড়ি থেকে বের হয়।
কলেজছাত্রী লিপি আক্তারের মা ফরিদা বেগম বিটিসি নিউজকে জানান, তার মেয়ে ও বান্ধবী আমেনা আক্তার শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রায়ই ২-৩ দিনের জন্য বাড়ি থেকে বিভিন্ন স্থানে যেত। কিন্তু গত ৩০ এপ্রিল বাড়ি থেকে যাওয়ার পর তাদের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।
নিখোঁজ শিক্ষার্থীদের মধ্যে দুজন কলেজ ও দুজন স্কুলছাত্রী। নিখোঁজের ঘটনায় ওই ছাত্রীদের অভিভাবকরা মঠবাড়িয়া থানায় জিডি করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পিরোজপুর প্রতিনিধি মো. মনিরুল ইসলাম মনির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.