মঞ্চ মাতালেন শাকিব খান ও মিম

বিটিসি বিনোদন ডেস্কঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে ঢালিউড ইন্ডাস্ট্রি রাজ করছেন তিনি। বাংলা ছবির এই সুপারস্টারকে সচারচর কোনো স্টেজে পারফর্ম করতে দেখা যায় না। তবে হ্যাঁ, নায়ক একেবারেই যে মঞ্চে ওঠেন না, তা কিন্তু নয়। ভক্ত-দর্শকদের কথা চিন্তা করে দীর্ঘদিন পর পর দুই বাংলার জনপ্রিয় এ নায়ককে দেখা যায় মঞ্চ মাতাতে। তবে সেটা অবশ্যই শাকিব মানের অনুষ্ঠান হতে হয়। তাও আবার বছরে দু’একটা। কারণ সুপারস্টার জানেন হিরোইজম কিভাবে ধরে রাখতে হয়। সম্প্রতি সুপারস্টার একটি প্রোগ্রামে পারফর্ম করেছেন। গেল বরিবার সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একটি অনুষ্ঠানে দর্শক মাতিয়েছেন শাকিব। সুপারস্টারের সঙ্গে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

শাকিব-মিম ছাড়া অনুষ্ঠানটিতে আরো পারফর্ম করেন দেশের ৪ মডেল রুমা, মারিয়া, লিন্ডা এবং মিয়াম। বার্জার সুপ্রিমের মনোমুগ্ধকর অনুষ্ঠানে নাচ ও গান ছাড়াও ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন ইমু হাসমি। এতে শো স্টপার ছিলেন তারিন জাহান। এছাড়া ইমরান ও ঐশীর কন্ঠের যাদুতে মাতয়ারা ছিলেন উপস্থিত দর্শক-শ্রোতা।

ঘড়ির কাটা যখন সন্ধ্যা সাড়ে আটটা ঠিক তখনই মঞ্চে উঠেন ঢাকাই ছবির কিং। শাকিব খান মঞ্চে উঠলেই উপস্থিত হাজারো দর্শক করোতালি দিয়ে নায়ককে স্বাগত জানাতে ভুল করেননি। পুরো অনুষ্ঠানস্থল করোতালির আওয়াজে মুখরিত হয়ে ওঠে। এরপর মিমকে সঙ্গে নিয়ে একে একে ‘নাম্বার ওয়ান শাকিব খান, হেইলা দুইলা নাচ, সম্রাট, কি জাদু করিলা, এবং দেবো দেবো ষোল আনা’ গানে পারফর্ম করেন শাকিব। সবগুলো গানের কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। শাকিব-মিমের পেছনে মঞ্চ মাতিয়েছেন তানজিলের ঈগলস ড্যান্স কোম্পানির বেশ কয়েকজন ডান্সার।

মঞ্চে পারফর্ম করা নিয়ে শাকিব খান বলেন, ‘আমি সব সময়ই চেষ্টা করি আমার কাজের মাধ্যমে দর্শকদের আনন্দ দিতে। জানি না কতোটুকু সফলতা অর্জন করেছি এ কাজে। সময়ের অভাবে এধরনের অনুষ্ঠানে হয়তো বেশি হাজির হতে পারি না। তারপরও এমন একটি অনুষ্ঠানে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে বেশ ভালো লাগেছে। আর এটা সম্ভব হয়েছে কোরিওগ্রাফার তানজিলের কারণে। সে আমাদের দেশের অন্যতম একজন সফল কোরিওগ্রাফার। যার কাজ এবং শ্রমের জন্যই এই সুন্দর নাচের পারফর্মেন্স দেখাতে পারছি প্রিয় দর্শকদের।’

উল্লেখ্য, সব শেষ ঢাকা মেট্রোপলিটন পুলিশ ( ডিএমপি)-এর প্রতিষ্ঠাবার্ষিকীতে মঞ্চ মাত করেন সুপারস্টার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.