ভোট ও ভাতের অধিকার চাই

বিটিসি নিউজ ডেস্ক : সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বিএনপির সাংগঠনিক সম্পাদক আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বলেছেন, আগে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেন। তারপর ভোট চান। ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া ছাড়া জনগণের কাছে ভোট চাওয়ার কোনো অধিকার আপনার নেই। কারণ আপনি নির্বাচনের আগে মানুষকে ভোট ও ভাতের অধিকার দেওয়ার কথা বলে ক্ষমতায় এসেছিলেন। আর এখন সে কথা ভুলে গিয়ে নির্বাচনের কথা বলে বেড়াচ্ছেন।

জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ দলকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে গতকাল দুপুরে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে কর্মিসভায় প্রধান বক্তার ভাষণে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে বিএনপি নির্বাচনে অংশ নেবে না। শেখ হাসিনা ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে চেয়েছিলেন ভোটের আগে। আর এখন ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছেন। ১০ টাকা কেজি চাল দিতে চেয়েছিলেন, এখন ৬০ টাকা দিয়েও চাল পাওয়া যায় না।

জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হেলালুজ্জামান লালু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিয়া, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.