ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় শিশুসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ৫ যাত্রী আহত হয়েছেন।
আজ বুধবার (১১ জানুয়ারী) দুপুরে উপজেলার ভূঞাপুর-তারাকান্দি রেললাইনের ড্যাপাকান্দি অরক্ষিত রেলকক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- উপজেলার ফলদা গ্রামের আগতেরিল্লা গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী লাবনী আক্তার (২৫), সংগ্রাম আলীর শিশু মেয়ে জান্নাতি (১)।
বাকি নিহত এক নারীর পরিচয় পাওয়া যায়নি।
জামালপুরের সরিষাবাড়ী থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব রেল স্টেশনগামী একটি ট্রেন ভুঞাপুর উপজেলার ঢেঁপাকান্দী রেলক্রসিং পার হবার সময় একটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এতে আহত হয়েছেন আরও ৫ জন।
অটোরিকশাটি ভুঞাপুর থেকে যাত্রী নিয়ে ফলদা বাজারে যাচ্ছিল।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, নিহতদের মধ্যে একজন শিশু ও দুই জন মহিলা রয়েছেন। গুরুতর আহত ৫ জনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন ভুঞাপুর উপজেলার ঢেঁপাকান্দী গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে নাছির উদ্দিন (৩০), তুলা মিয়ার ছেলে হুমায়ুন (৪০), সজীব আলীর স্ত্রী ছালেহা (৪০) ও অজ্ঞাত দুইজন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.