ভাষা শহীদদের প্রতি কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি’র শ্রদ্ধাঞ্জলি

ঝিনাইদহ প্রতিনিধি: ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে কোটচাঁদপুর রিপোটার্স ইউনিটি। আজ শুক্রবার প্রথম প্রহরে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে কোটচাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদ মিনার চত্বরে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ (জামান) সঞ্চালনায় বক্তব্য দেন সভাপতি মামুনার রশীদ (সুমন) বলেন, একুশ যেন শুধুমাত্র লোক দেখানো সম্মান জানানোর দিনে পরিণত না হয়।
প্রতিটি একুশ হোক সব দেশের সকল ভাষার প্রতি সম্মান দেখাবার সূচনা। আমরা যারা সংবাদকর্মী, তারা পরোক্ষাভাবে একধরনের ইতিহাস লিখছি প্রতিনিয়ত। আমাদের এই ইতিহাসের ভাষা হোক শুদ্ধ, হোক আরও বেশি সমৃদ্ধ। আজকের এই আন্তর্জাতিক ভাষা দিবসে এই হোক আমাদের চাওয়া।
কর্মসূচিতে কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক খোন্দকার আব্দুল্লাহ বাশার, সাংবাদিক রমজান আলী, সাংবাদিক শহিদুল ইসলাম দৈনিক নবচিএ, সাংবাদিক সোহেল, সাংবাদিক জনি, সাংবাদিক শামীম, সাংবাদিক মাসূম বিল্লাহ , সাংবাদিক জনি হাসান, সাংবাদিক শুশান্ত, সাংবাদিক নজরুল প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.