ভারতে মেট্রোরেলে অশালীন কর্মকাণ্ড, ভিডিও ভাইরাল

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ভারতের দিল্লি মেট্রোরেলে। সম্প্রতি দিল্লির মেট্রোরেলের ফ্লোরে বসে এক দম্পতির চুমু খাওয়া দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এরপরই ব্যাপক সমালোচনা শুরু হয়েছে বিষয়টি নিয়ে।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই দম্পতি মেট্রোরেলে ফ্লোরে বসে আছেন। এ সময় উপস্থিত সহযাত্রীদের তোয়াক্কা না করেই স্ত্রীকে কোলে নিয়ে একের পর এক চুমু খেয়ে যাচ্ছেন।
অনেকে ভিডিওটি দেখার পর রসিকতা করতে ছাড়েননি। তবে কেউ কেউ বিষয়টি ভালো চেখে দেখেনি, তারা এই দম্পতির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছে।
মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে এ ভিডিও নিয়ে অনেকেই তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, আপনি দিল্লি মেট্রোর নাম পরিবর্তন করে পর্ন হাব করছেন না কেন?
অপর এক ব্যবহারকারী লিখেছেন, দিল্লি মেট্রোতে এসব কী হচ্ছে। এ ভিডিও দেখার পর কেউ কেউ দাবি করছেন দম্পতিটি মাতাল ছিল।
আবার অনেকে এই দম্পতিকে ‘নির্লজ্জ’ অভিহিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য দিল্লি মেট্রো রেল কর্পোরেশনের আহ্বান জানিয়েছেন।
গত কয়েক মাস ধরে দিল্লি মেট্রোরেলে একের পর এক অসামাজিক কর্মকাণ্ড ভাইরাল হচ্ছে। এ নিয়ে অস্বস্তিতে পড়েছে রেল কর্তৃপক্ষ।
এদিকে মেট্রোরেলে উঠে এ ধরনের অশালীন কর্মকাণ্ড থেকে বিরত থাকতে যাত্রীদের প্রতি আহ্বান জানিয়েছেন দিল্লি মেট্রোরেল করপোরেশন। একই সঙ্গে মেট্রোতে উঠে কেউ যদি এমন অশালীন কর্মকাণ্ড করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে।
একইসঙ্গে অশোভন আচরণের মতো ঘটনা যাতে না ঘটে সেই জন্য ইউনিফর্মধারী এবং সিভিল পোশাকে পুলিশকর্মী নিয়োগের সিদ্ধান্ত নেয়া হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.