বড়াইগ্রামে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শোক দিবস পালন


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে।  আজ বৃহস্পতিবার সকালে বনপাড়াস্থ বঙ্গবন্ধুর ম্যূরালে পুস্পস্তবক অর্পণ করেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস।

পরে এক শোক র‌্যালী পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা চত্বরে ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি প্রমূখ বক্তব্য রাখেন।

এ ছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং পাটোয়ারী জেনারেল হাসপাতালের সত্বাধিকারী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ব্যাক্তিগত উদ্যোগে শোক র‌্যালী, আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন, ইউনিয়ন পরিষদ একই ভাবে শোক র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে শোক দিবস পালন করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.