বড়াইগ্রামে ছাত্রলীগ নেতা সোহেল খুন ১৬ দিনেও ৭ আসামীর কেউ গ্রেফতার হয়নি


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে হাতুড়ি পেটায় ছাত্রলীগ নেতা সোহেল রানা (২৮) খুন হওয়ার ১৬ দিন পেরোলেও পুলিশ হত্যা মামলার ৭ আসামীর কাউকেই গ্রেফতার করতে পারেনি।

এদিকে আসামীদের দ্রুত গেফতার ও শাস্তির দাবিতে আজ মঙ্গলবার (১৮ জুন) সকাল ১০টায় পৌরসভা কার্যালয়ের সামনে বনপাড়া শহর ছাত্রলীগ এক মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেছে।

গত ২ জুন উপজেলার বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা দক্ষিনপাড়া এলাকার ঈদগাহ মাঠ সাজানোকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের ধরে একই এলাকার কয়েক যুবক হাতুড়ি দিয়ে পিটিয়ে সোহেল রানাকে হত্যা করে। সোহেল ওই গ্রামের খলিল প্রামাণিকের একমাত্র ছেলে ও জেলা আওয়ামী ছাত্রলীগের সদস্য।

এ ঘটনায় নিহত সোহেলের পিতা খলিল প্রামাণিক বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা মামলা (নং ৩ তারিখ ৩/৬/২০১৯) দায়ের করেছে। মামলার আসামীরা হলেন, একই গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে রাজিব (২৩), মোহাম্মদ আলীর ছেলে সাগর (২৩), রফিক মৃধার ছেলে নয়ন (২৬), আব্দুস ছামাদ মোল্লার ছেলে সজীব (৩০), মৃত ফয়েজ মোল্লার ছেলে মোহাম্মদ আলী (৬০), মৃত ফকির মৃধার ছেলে রফিক মৃধা (৬০) ও মৃত জয়নাল আবেদীনের ছেলে সাইফুল ইসলাম (৪০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শামসুল ইসলাম বিটিসি নিউজকে জানান, ঘটনার পর থেকে শুধু আসামীরাই নয় পরিবারের সকলেই গা-ঢাকা দিয়েছে। আসামীদের আটক করতে পুলিশ সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদিকে সোহেল হত্যার আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে জোর দাবি জানিয়েছে স্থানীয় ছাত্রলীগ। বনপাড়া শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস বিটিসি নিউজকে জানান, আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে আজ পৌরসভা কার্যালয়ের সামনে এক শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচী পালন করা হবে।

বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কেএম জাকির হোসেন তদন্ত সাপেক্ষে মূল দায়ী ব্যাক্তিদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও আইনের আওয়তায় আনার দাবি জানিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.