বড়াইগ্রামে এমপি চাই ইফতার মাহফিলে দাবি জানালো দুই সহস্রাধিক রোজদার

 

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে এমপি চাই, দুই হাত তুলে এমন দাবি জানালো দুই সহস্রাধিক রোজদার। বুধবার বিকেলে উপজেলার বনপাড়া এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত এক ইফতার মাহফিলের পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় হাত তুলে ও শ্লোগান দিয়ে এই দাবি করেন স্থানীয়রা। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিশিষ্ট চিকিৎসক সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ব্যক্তিগত উদ্যোগে এই উম্মুক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রবীণ আওয়ামীলীগ রাজনীতিবিদ আব্দুস সোবহান প্রামাণিকের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়ার্দ্দার, মুক্তিযোদ্ধা আবুল খায়ের ও মমিনুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর বোরহান উদ্দিন ভূঁইয়া, জাহাঙ্গীর আলম হেলাল ও নজরুল ইসলাম, পৌর আ’লীগের যুগ্ন সম্পাদক আবুল কালাম আযাদ, জয়বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি আমিনুল ইসলাম জনি প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে গত ৪৫ বছরে বড়াইগ্রামের কোন প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পায়নি। বার বার গুরুদাসপুর থেকে অধ্যাপক আব্দুল কুদ্দুসকে এমপি’র মনোনয়ন প্রদান করা হয়। এর ফলে উন্নয়ন অগ্রযাত্রায় দুই উপজেলার মধ্যে ব্যপক বৈষম্য লক্ষ্য করা গেছে। এই বৈষম্য কমাতে বড়াইগ্রাম থেকে এবারের এমপি প্রার্থী হিসেবে বিশিষ্ট চিকিৎসক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে মনোনয়ন দেয়ার দাবি তোলা হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.