ব্রাহ্মণবাড়িয়ায় ৪ ভারতীয় নাগরিকসহ ৫ চোরাকারবারী আটক

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ কাপড় ও হুইস্কী-মদ নিয়ে আসা ৪ ভারতীয় নাগরিকসহ ৫ চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প।
মঙ্গলবার রাতে জেলার সীমান্তবর্তী আখাউড়া উপজেলার ধরখার থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন: ভারতের কোলকাতা রাজ্যের নারকেলডাঙ্গার আমানত হুসাইন (৫২) ও একই এলাকার মোঃ আদিল (২৫), নারকেলডাঙ্গা উত্তর রোডের আকিল আহমেদ (৪৫), কেশব চন্দ্র সেন রোডের মাঃ তৌসিফ আন্সারী (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার চান্দিয়ারা গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে মোঃ স্বপন (৩০)।
আজ বুধবার (২৬ অক্টোবর) দুপুরে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে উল্লেখ করা হয়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-সিলেট মহাসড়কে আখাউড়া উপজেলার ধরখার এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে ব্যাপক তল্লাশি চালায় র‌্যাবের আভিযানিক দল। এ সময় সন্দেহভাজন হায়েস গাড়িতে তল্লাশি চালিয়ে পাঁচ হাজার পাঁচশ’ পিস ভারতীয় অন্তর্বাস, ১শ’ ২০ পিস ভারতীয় থ্রি পিস, চার বোতল হুইস্কী, দুই বোতল মদ, নগদ ভারতীয় রুপি ও বাংলাদেশি টাকা এবং ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।
র‌্যাব ১৪’র সিনিয়র সহকারী পরিচালক রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ভারত থেকে বিভিন্ন কৌশল অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে ভারতীয় থ্রি পিস, অন্তর্বাস, হুইস্কি ও বিয়ার জাতীয় মাদকদ্রব্য দেশের অভ্যন্তরে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছিল বলে তারা স্বীকার করেছে।
তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আখাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.