ব্রাহ্মণবাড়িয়ায় ৩০০ বোতল ইস্কফসহ আটক-২

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় ৩০০ বোতল ইস্কফ, ৯ বোতল মদ এবং ২ বোতল বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সদস্যরা।
আজ রবিবার (১১ জুলাই) দুপুরে জেলার বিজয়নগর উপজেলার জালালপুর এবং গতকাল শনিবার (১০ জুলাই) দুপুরে কসবা জেলার কুইয়াপানিয়া এলাকায় পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকসহ তাদেরকে আটক করা হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন: বিজয়নগর উপজেলার জালালপুর গ্রামের মো. আবদুর রহমান-(২৫) ও কসবা উপজেলার কুইয়াপানিয়া গ্রামের মো. বাহার উদ্দিন(৩২)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে আজ রবিবার (১১ জুলাই) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মিজানুর রহমানের নেতৃত্বে বিজয়নগর উপজেলার জালালপুর গ্রামে অভিযান চালিয়ে ৩’শ বোতল ইস্কফসহ মাদক ব্যবসায়ী মো. আবদুর রহমানকে আটক করা হয়।
অপর অভিযানে শনিবার দুপুরে মাদকদ্রব নিয়ন্ত্রণ অধিদপ্তর ও বিজিবির যৌথ অভিযানে কসবা উপজেলার কুইয়াপানিয়া গ্রাম থেকে ৯ বোতল মদ এবং ২ বোতল বিয়ারসহ মাদক ব্যবসায়ী বাহার উদ্দিন(৩২) কে আটক করা হয়। এঘটনায় কসবা ও বিজয়নগর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.