গাজীপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন, আটক-২

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের আমবাগ পুর্বপাড়া এলাকায় বিলের পানিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত ২ জনের মরদেহ উদ্ধারের ৪ দিন পর হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। মরদেহের পরিচয় নিশ্চিতসহ হত্যাকাণ্ডের মূল আসামীসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে।
আজ রবিবার (১১ জুলাই) দুপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে প্রেসব্রিফিং এ তথ্য জানান পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান।
তিনি জানান, নিহত মাহমুদুল হাসান ও মোঃ রাকিব হোসেন উভয়ে আমবাগ শাহানা বেকারীর কর্মচারী। এ ঘটনায় রাসেল প্রধান ও আমবাগ শাহানা বেকারীর কর্মচারী সৈকত সরকারকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, এর আগে গত বুধবার রাতে নগরীর আমবাগ বিল থেকে অর্ধগলিত দুই মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তথ্য প্রযুক্তির আওতায় নিহতদের মোবাইল ফোন ট্যাগ করা হয়। কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় অভিযান চালিয়ে খাবার হোটেলের মালিক সৈকতের কাছ থেকে নিহতদের ফোন উদ্ধার করে পুলিশ।

সেই সূত্র ধরে হত্যকাণ্ডের মূলহোতা রাসেল প্রধানকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নিহতদের পরিচয় পাওয়া যায়।
স্বীকারোক্তিতে রাসেল জানায়, সে আড়াই হাজার টাকা ধার দেয় মাহফুল হাসানকে। পরে পাওনা টাকা না দেয়ায় বিরোধের জেরে তাদেরকে হত্যা করে সে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.