ব্রাহ্মণবাড়িয়ায় উৎসবের আমেজে মানুষ টিকা গ্রহণ করেছে

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আজ শনিবার সকাল থেকেই বিভিন্ন টিকাদান কেন্দ্রে নারী-পুরুষ লাইনে দাঁড়িয়ে টিকা নেন। করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে ছয় দিনে ৩২ লাখ মানুষকে টিকা দিতে গণটিকাদান কর্মসূচি চলছে দেশজুড়ে। সকাল ৯টায় ১৫ হাজারের বেশি কেন্দ্রে টিকা দেওয়া শুরু হয়; চলে বিকাল ৩টা পর্যন্ত।
জেলার বিভিন্ন কেন্দ্রে ঘুরে দেখা গেছে, টিকাদান শুরু হওয়ার অনেক আগে সকাল ৭টা থেকেই মানুষজন কেন্দ্রে এসে ভিড় জমাতে থাকে। প্রতিটি টিকাকেন্দ্রেই মানুষজনের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। টিকার জন্য নারীদের আগ্রহ বেশি দেখা গেছে।
সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর কলেজ টিকাকেন্দ্রে  কেন্এসেই অনেকটা ভোটের আমেজ দেখা গেছে। এতদিন ভয়ের কারণে টিকা না নিলেও এখন নিজের এবং পরিবারের সবার সুরক্ষার জন্য টিকা নিতে এসেছেন অনেকে ।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এক দিনের গণটিকাদান ক্যাম্পেইনের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলায় ইউনিয়ন ও পৌরসভার এলাকাগুলোতে ১১০টি অস্থায়ী টিকাকেন্দ্র করা হয়েছে। এ কেন্দ্রগুলোতে বুথ রয়েছে ৩০৬টি। বুথগুলো থেকে আজ ৬১ হাজার ২০০ জনকে করোনার টিকার প্রথম ডোজ দেওয়া হয়।
ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বিটিসি নিউজকে বলেন, সকাল ৯টা থেকে শুরু হওয়া গণটিকাদান ক্যাম্পেইন বিকাল ৩টা পর্যন্ত চলে। যারা আগে নিবন্ধন করেছেন তাদেরই আগে টিকা দেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.