ব্রাহ্মণবাড়িয়ার গাছের সঙ্গে ঝুলানো অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  আজ সোমবার (৭ অক্টোবর) সকালে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের গ্রিশনগর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
তবে বৃদ্ধের গলার পিছন দিকে চাদর দিয়ে রহস্যজনক ভাবে ফাঁসিতে ঝুলানো অবস্থায় ছিল বলে পুলিশ জানায়। মৃত ব্যক্তির নাম আব্দুল হক (৭০)। তিনি উপজেলার ওই গ্রামের মৃত আজম উদ্দিনের ছেলে।
নিহত আব্দুল হক মিয়ার ছেলে মনির হোসেন (৪০) ও কাউছার মিয়ার (৪৫) অভিযোগ, চাচা ও চাচাত ভাইদের সঙ্গে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। চাচা কাদির মিয়া ও চাচাত ভাই মিলন মিয়া পরিকল্পিতভাবে তার বাবাকে হত্যার পর গাছে ঝুলিয়ে দিয়েছে।
কাদির মিয়া ও মিলন মিয়া তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। তারা বলেন, আমরা তার মৃত্যুর বিষয়ে কিছুই জানিনা। একমাত্র আল্লাহ জানেন।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামের একাধিক ব্যক্তি বিটিসি নিউজকে জানান, বয়োবৃদ্ধ আব্দুল হক মিয়া শারীরিকভাবে অসুস্থ ছিলেন। স্বাভাবিক ভাবেই রাতে তার মৃত্যু হয়। পরে তার ছেলেরা প্রতিপক্ষকে ফাঁসাতে বাড়ির পাশে গাছে ঝুলিয়ে দিয়ে হত্যার নাটক সাজিয়েছে।
নিহত আব্দুল হক মিয়ার স্ত্রী সাফিয়া বেগম বিটিসি নিউজকে বলেন, গতকাল রোববার দিবাগত রাত ৩ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয় তার স্বামী আব্দুল হক। দীর্ঘক্ষণ পরেও ফিরে না আসায় ছেলেদের নিয়ে খোজাঁখুজি করে বাড়ির পাশে একটি কাঁঠাল গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
লাশ উদ্ধারকারী কর্মকর্তা এসআই নিতাই চন্দ্র দাস বিটিসি নিউজকে জানান, মরদেহের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই। তবে ঘটনাটি রহস্যজনক। এটি হত্যা নাকি আত্মহত্যা বলা যাচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.