বৌভাতের আয়োজন করায় ৫ হাজার টাকা অর্থদন্ড


নাটোর প্রতিনিধি: করোনার উর্দ্বগতির মধ্যে ধুমধাম করে বৌভাতের আয়োজন করায় ৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ শনিবার দুপুরে নাটোরের লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ওয়ালিয়া ইউনিয়নের বিভাগ গ্রামে একটি বৌভাত অনুষ্ঠানে অভিযান চালিয়ে এই অর্থদন্ড করেন।
জানা যায়, লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের বিভাগ গ্রামে রঞ্জিত হোসেন তার ছেলে নাজমুল হোসেনের আজ শনিবার দুপুরে বিয়ের বৌভাত আয়োজন করে। এই আয়োজনে রাজনৈতিক দলের নেতা-কর্মী সহ ১১শ জন আত্মীয় স্বজনকে আমন্ত্রণ জানানো হয়।
আজ শনিবার দুপুর থেকে আমন্ত্রিত অতিথিদের ৩ টি প্যান্ডেলে ভুরিভোজ করানো হয়।
তবে বেশির ভাগ মানুষের মুখে ছিল না মাস্ক। এই অবস্থায় করোনা সংক্রমণ বৃদ্ধির আশংকা দেখা দেয়। পরে খবর পেয়ে লালপুর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বৌভাতের অনুষ্ঠান স্থলে যান। পরে স্বাস্থ্য বিধি লঙ্ঘন করার অপরাধে আয়োজক রঞ্জিত হোসেনকে ৫হাজার টাকা অর্থদন্ড করেন তিনি।
এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বিটিসি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তত্য পেয়ে জানা যায় ১১’শ মানুষের সমাগম করে স্বাস্থ্য বিধি না মেনে ধুমধামে বৌভাতের অনুষ্ঠান চলছে । যা করোনা পরিস্থিতিতে দন্ডনীয় অপরাধ। তিনি আরো বলেন, প্রতেক মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। কেউ যদি স্বাস্থ্য বিধি লঙ্ঘন করে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.