বোয়ালমারীতে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রাম থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- জুয়েল খান (৩৬) ও আব্দুল কুদ্দুস (২৩)।
গতকাল বৃহম্পতিবার (০৮ সেপ্টেম্বর) রাতে ২৫ কেজি গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশের একটি দল। এ ঘটনায় ওই রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালমারী থানায় মামলা হয়েছে। আজ শুক্রবার গ্রেফতারকৃতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃত জুয়েল খান সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মনপুর গ্রামের সাত্তার খানের ছেলে। তিনি উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের বিশ্বাসপুর গ্রামের আক্তার মোল্যার বাড়ি ভাড়া থাকেন। পার্শ্ববর্তী সালথা উপজেলায় তার শ্বশুরবাড়ি। গ্রেফতার অপর আসামি আব্দুল কুদ্দুস বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর গ্রামের বাবুল শেখের ছেলে।
অভিযানে অংশগ্রহণকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক উত্তম কুমার সেন জানান, বৃহস্পতিবার রাতে নিয়মিত টহল দিচ্ছিলেন তিনি ও বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মামুন ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল। গোপন সংবাদের ভিত্তিতে মাদক বেঁচাকেনার খবর পেয়ে পুলিশ সদস্যরা উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর গ্রামে অভিযান চালান। এ সময় শুকুর মিয়ার ইটভাটার পশ্চিমপাশে আক্তার মোল্যার বাড়ির উত্তর পাশের কাঁচা রাস্তার উপর থেকে ২৫ কেজি গাঁজাসহ জুয়েল খান ও আব্দুল কুদ্দুসকে আটক করা হয়। যার বাজার মুল্য ৩ লাখ ৭৫ হাজার টাকা। এসময় আটককৃতদের নিকট থেকে গাঁজা বিক্রির ১০ হাজার টাকাও উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, এ ঘটনায় বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মামুন ইসলাম বাদি হয়ে জুয়েল খান, আব্দুল কুদ্দুস ও পলাতক একজনকে আসামি করে বৃহস্পতিবার রাতে বোয়ালমারী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৯ (ক) ধারায় মাদকদ্রব্য গাঁজা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার শাস্তিযোগ্য অপরাধে মামলা করেন।
ওই মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, গাঁজা উদ্ধারের ঘটনায় বোয়ালমারী থানায় মামলা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতদের আজ শুক্রবার (০৯ সেপ্টেম্বর) ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয় এবং গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.