বেলকুচি পৌর এলাকায় কর্মহীন মানষকে খাদ্য সহায়তা দিলেন রেজা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: প্রতিদিনের ন্যায় সিরাজগঞ্জের বেলকুচিতে পৌর এলাকার বিভিন্ন স্থানের কর্মহীন অসহায় ৪ শত ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিলেন সাজ্জাদুল হক রেজা।

করোনা ভাইরাস সংক্রমণে যখন গোটা বিশ্ব স্তব্ধ, একের পর এক দেশ মৃত্যুপুরী ঠিক সেই মুহূর্ত থেকেই সাধারণ মানুষের মাঝে সচেতনতা ও গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের জন্য কিছু করতে পারি এই ব্রত নিয়ে এগিয়ে চলেছেন বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা।

বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতিতে নিজেকে হোম কোয়ারেন্টাইন থাকতে পারেনি তিনি। প্রতিদিন ছুটে চলেছেন এক প্রান্তর থেকে অন্য প্রান্তরে।

আজ শুক্রবার (৮ মে) বিকালে বেলকুচি পৌর এলাকার চালা রাফান ভিলা থেকে নিজস্ব অর্থায়নে পৌর এলাকার বিভিন্ন স্থানের অসহায় কর্মহীন পরিবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা বলেন, করোনা ভাইরাসের কারণে অসহায় দুস্থ খেটে খাওয়া মানুষের জন্য নগদ অর্থ ও খাদ্য সামগ্রী লকডাউনে থাকা সব শ্রেণী-পেশার মানুষের মাঝে বিলিয়ে দেয়ার চেষ্টা করছি।

বিশ্ব মহামারী করোনা ভাইরাসের কারণে আমরা মানব জাতি মহাবিপদে আছি। খেটে খাওয়া মানুষ লকডাউন থাকার জন্য কাজ করতে পারছেনা এবং তাদের খাওয়ার কষ্ট হচ্ছে তাই আমি নগদ অর্থসহ খাদ্য সামগ্রী দেয়ার চেষ্টা করছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.