বেলকুচি পৌরসভার মেয়র প্রার্থী মজিদ খাঁনের নিবার্চনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে পৌর নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী আব্দুল মজিদ খাঁনের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২১ নভেম্বর) বিকালে বেলকুচি পৌর এলাকার ৮নং ওয়ার্ডে আব্দুল মজিদ খাঁনের নিজ বাসভবনে নির্বাচনী মতবিনিময় সভায় হাজী আশরাফ আলীর সঞ্চালনায় ও সাবেক মেম্বার নজরুল ইসলামের সভাপত্বিতে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আব্দুল মজিদ খাঁন।
মেয়র প্রার্থী আব্দুল মজিদ খাঁন তার বক্তব্যে বলেন আমি নির্বাচনে এ জন্যই মেয়র প্রার্থী হয়েছি আমার বড় ভাই সাবেক মেয়র লাল খাঁনের অসমাপ্ত কাজ গুলো করার জন্য। আমি কখনো কোন প্রার্থীকে নিয়ে আলোচনা সমালোচনা করবো না আপনারা এর বিচারক কারন আপনাদের ভোটে নির্বাচিত হবে মেয়র আপনারা তাকেই ভোট দেবেন যাকে পাশে পাবেন। এছাড়াও বক্তব্য রাখেন বেলকুচি পৌরসভার ৮নং ওয়ার্ড কমিশনার আলম প্রামাণিক, পৌর আওয়ামী লীগের ৮নং ওয়ার্ড সাধারন সম্পাদক নুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সুমন ভূঞা প্রমূখ।
এসময় নেতাকর্মীরা আব্দুল মজিদ খাঁনের প্রতি সমর্থন দিয়ে পৌর নির্বাচনে তাকে মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.