বেলকুচি টু সিরাজগঞ্জ সিএনজি বন্ধে যাত্রীদের ভোগান্তি

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: মালিক গ্রুপের কোন্দলে বেলকুচি থেকে সিরাজগঞ্জ রোডের সিএনজি চালিত অটো রিক্সা ৬ দিন ধরে বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে পরতে হচ্ছে সাধারণ যাত্রীদের।
জানা যায়, গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ জেলা সিএনজি চালিত অটো রিক্সা ও মিশুক মালিক সমিতির সভাপতি মো: রঞ্জু প্রামানিক সিরাজগঞ্জে সিএনজির কিস্তির টাকা দেয়ার জন্য যাচ্ছিলেন।
এমন সময় কড্ডার মোর এলাকার সিএনজি স্ট্যান্ড এলাকায় পৌঁছা মাত্র সিরাজগঞ্জ জেলা অটো টেম্পো অটো রিক্সা মালিক সমিতির সদস্য লিটন (৩৫) এর নেতৃত্বে অতর্কিত হামলা চালিয়ে লাঞ্চিত করেন। এসময় রঞ্জুর জামা কাপড় ছিরে ফেলে তার পকেটে থাকা গাড়ির কিস্তির ১৭ হাজার ৫শত টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে লিটন ও তার সহযোগীদের বিরুদ্ধে।
সিরাজগঞ্জ জেলা সিএনজি চালিত অটো রিক্সা ও মিশুক মালিক সমিতির সভাপতি মো: রঞ্জু প্রামানিক প্রতিবেদককে জানান, শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে সিএনজি ক্রয়ের কিস্তির টাকা পরিশোধের জন্য ১৭ হাজার ৫শত টাকা নিয়ে সিরাজগঞ্জ যাচ্ছিলাম। এমন সময় কড্ডার মোর সিএনজি স্ট্যান্ড এলাকায় পৌঁছা মাত্র সিরাজগঞ্জ জেলা অটো টেম্পো অটো রিক্সা মালিক সমিতির সদস্য লিটন (৩৫) এর নেতৃত্বে তিন চার জন অতর্কিত হামলা চালিয়ে লাঞ্চিত করে। এসময় আমার জামা কাপড় ছিরে ফেলে পকেটে থাকা গাড়ীর কিস্তির ১৭ হাজার ৫শত টাকা ছিনিয়ে নেয়।
তিনি আরও বলেন, গত ১১ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের তিনটি রেজিষ্টেশনকৃত সংগঠনের নেতৃবৃন্দ সিরাজগঞ্জ জেলা অটো রিক্সা অটো টেম্পো শ্রমিক ইউনিয়ন অফিসে আলোচনার মাধ্যমে গাড়ি চলাচলের সিদ্ধান্ত হয়।
১৩ তারিখ সকালে বেলকুচি এনায়েতপুর থেকে সিএনজি চলাচল করলে সিরাজগঞ্জের শ্রমিকরা শহরে যাওয়া মাত্র সিএনজির চার চালককে প্রহার করে টাকা ও মোবাইল নেয়। তিনি আরও বলেন, এর সমাধান না হওয়া পর্যন্ত বেলকুচি-এনায়েতপুর থেকে কোন সিএনজি শহর বা কড্ডার মোরে গাড়ী যাতায়াত করবেনা। এছাড়া সিরাজগঞ্জ বা কড্ডার মোর থেকে কোন সিএনজি এনায়েতপুরে আসতে দেয়া হবে না।
সিরাজগঞ্জ জেলা অটো টেম্পু অটো রিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক মনির হোসেন মনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বেলকুচির রঞ্জু ও কড্ডার মোর এলাকার লিটনের সাথে একটা জামেলা হয়েছে। আগামী ১৬ তারিখে মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন বসে এর সমাধান করা হবে। বেলকুচির রঞ্জু ভাইকে বলেছি সামনে এসএসসি পরীক্ষা সিএনজি চলাচল করলে পরিক্ষার্থীদের সুবিধা হবে। গাড়ী ছেরে দেওয়াই উত্তম বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.