নওগাঁয় ছিনতাই হওয়া ট্রাক আদমদীঘি উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: নওগাঁ থেকে মাছ বোঝাই ছিনতাই হওয়া ট্রাক বগুড়ার আদমদীঘিতে উদ্ধার হয়েছে। আজ বুধবার সকালে আদমদীঘি ছাতিয়ানগ্রাম সড়কের রানীপুকুর এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করে পুলিশ।
নওগাঁ জেলার ধামইরহাট উপজেলা কাশিপুরের মাছ ব্যবসায়ী মেহেদী হাসান জানান, গতকাল ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১টায় ঢাকা মেট্রো-ন-২০-১৫৪৩ নম্বর একটি মিনি ট্রাকে সাপাহার উপজেলার তিল্লা এলাকার একটি পুকুর থেকে বাজারজাতের ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৫১৮ কেজি দেশীয় জাতের মাছ মিনি ট্রাকে বোঝাই করে বিক্রির জন্য বগুড়ার উদ্দেশ্যে রওয়ানা দেন।
ট্রাকটি নওগাঁ পাইপাস সড়কের বড় ব্রিজ পার হওয়ার পরপর মাক্স পড়া ৪/৫ জনের একটি দল অপর একটি ট্রাক নিয়ে মাছ বোঝাই মিনি ট্রাকের গতিরোধ করে।
এরপর তারা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মিনি ট্রাক চালক সাখওয়াত ও মাছের মালিক মেহেদী হাসানের হাত পা বেঁধে সড়কের পাশে ফেলে রেখে মাছসহ ট্রাক ছিনতাই করে। পরে ছিনতাই হওয়া ট্রাকের মাছ লুট করে ছিনতাইকারিরা খালি ট্রাকটি আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রম ইউনিয়নের রানীপুকুর এলাকায় ফেলে রেখে যায়। আদমদীঘি থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া মিনি ট্রাকটি মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নওগাঁ সদন থানায় মামলা করতে পরামর্শ দেয়া হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.