বেলকুচির শেরনগর প্রাইমারী স্কুল মাঠে মেয়র প্রার্থী রেজার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর প্রাইমারী স্কুল মাঠে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (০৯ জানুয়ারী) সন্ধ্যায় শেরনগর প্রাইমারী স্কুল মাঠে জেলহক আলীর সভাপতিত্বে ও ফারুক সরকারের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা।
তিনি বলেন, পৌর ননির্বাচনে আপনারা ১৬ জানুয়ারী আমাকে নারিকেল গাছ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি আপনাদের পবিত্র ভোটের মর্যাদা অক্ষন্ন রেখে পৌরবাসির জন্য কাজ করে যাবো। কারও কোন প্রকার ভয়ভীতিতে সাহস হাড়াবেন না। নির্বাচন সুষ্ঠ নিরপেক্ষ হবে কেউ কোন প্রকার বিচলিত হবেন না।
পৌরসভার উন্নয়ন করতে আমি নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো এবং আমি আপনাদের সাথে আছি থাকবো। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ও ছাত্রীনেত্রী সুমা ইসলাম।
তিনি বলেন,আসন্ন পৌর নির্বাচনে আমার ছোট ভাই সাজ্জাদুল রেজাকে নারিকেল গাছ মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে দূর্নীতির মুক্ত পৌরসভা গড়তে সুযোগ করে দিবেন।
আগামী ১৬ তারিখে নারিকেল গাছ মার্কার বিজয়ের লক্ষে পৌরসভার সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। আরও বক্তব্যে রাখেন,আজিজুল হক খাঁন ঘোষন, সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,হাবিবুর রহমান মন্ডলসহ, অত্র পৌরসভার ভোটার বৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.