বেলকুচির চালা প্রাইমারী স্কুলে স্বতন্ত্র মেয়র প্রার্থী রেজার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার চালা প্রাইমারী স্কুল মাঠে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার নারিকেল গাছ মার্কার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার (০৮ জানুয়ারী) রাতে চালা প্রাইমারী স্কুল মাঠে সাবেক কাউন্সিলর আব্দুল মালেকের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা ।
তিনি বলেন,আপনারা ১৬ জানুয়ারী আমাকে নারিকেল গাছ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি আপনাদের ভোটের অসম্মান করবোনা। কারও হুমকি ধামকিতে ভয় পাবেন না,নির্বাচন সুষ্ঠ নিরপেক্ষ হবে কেউ বিচলিত হবেন না। পৌরসভার উন্নয়নে নাগরিক সেবা নিশ্চিত করতে আমি নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ও ছাত্রীনেত্রী সুমা বিশ্বাস। তিনি বলেন,আসন্ন পৌর নির্বাচনে আমার ছোট ভাই সাজ্জাদুল রেজাকে নারিকেল গাছ মার্কায় বিপুল ভোটে বিজয়ী করবেন।
আগামী ১৬ তারিখে নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে দূর্নীতি মুক্ত পৌরসভা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। সাজ্জাদুল হক রেজাকে সবসময় পাশে পাবেন এবং আমি সুমা বিশ্বাস আপনাদের পাশে আছি থাকবো। আরও বক্তব্যে রাখেন,সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,হাবিবুর রহমান মন্ডল,আবু সামা দুদুসহ অত্র পৌরসভার ভোটার বৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.