বেলকুচির উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আবেগঘন পরিবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন বেলকুচি উপজেলা পরিষদ ও উপজেলা নির্বাহী কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আজ বৃহস্পতিবার দুপরে উপজেলা নির্বাহী অফিসারেরর কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়। বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল,ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, সহকারী কমিশনার (ভূমি) রহমত উল্লাহ, উপজেলা প্রকৌশলী রইসুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মচারী ও কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এ সময় উপস্থিত ছিলেন। ইউএনও সিফাত-ই-জাহান অল্প কিছুদিন উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেন।

তার সময়ে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন। বিদায়ী সংবর্ধনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল বলেন, ইউএনও একজন দক্ষ কর্মী, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক।

তিনি শুধু জনপ্রতিনিধি নয়, সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। আশাকরি নতুন কর্মস্থলে গিয়েও মানুষকে যে কোনো প্রয়োজনে সহযোগিতা করবেন ইউএনও সিফাত-ই-জাহান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.