বেলকুচিতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর মেয়র প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) সকালে মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার বাস ভবনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা জানান,আগামী ১৬ জানুয়ারী বেলকুচি পৌর নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী বেগম আশানুর বিশ্বাসের পক্ষে মাছ বিক্রেতা বারেক বিশ্বাস নিজ হাতে উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিকের যে উলঙ্গ লিফলেট জনগনের মধ্যে উপস্থাপন করছে তা মিথ্যা ও ভিত্তিহীন।
এটি আসলে নির্বাচন ব্যহত ব্যক্তিগত স্বার্থ হাসিল ও অসাপ্রদায়িক চেতনাকে বিনষ্ট করছে। এ ধরনের প্রচারনায় হিন্দু সম্প্রদায়কে উলঙ্গ করে প্রচার করে হিন্দু সম্প্রদায়কেই ছোট করা হচ্ছে। এ ঘটনার জন্য আমি তীব্র নিন্দ্রা জানাই এবং এ ধরনের প্রচারনা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থী।
এ ব্যাপারে আমি নির্বাচন কমিশন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দৃষ্টি আকর্ষন করছি আইনী প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়ার জন্য। এ বিষয়ে বেলকুচি উপজেলা শাখার হিন্দু বৌন্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি জয় শংকর সাহা বলেন, এই ভাবে হিন্দু সম্প্রদায়ের লিফ লেট বিতরণ করা ঠিক না। হিন্দু সম্প্রদায়কে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। আমি এর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার বলেন,বেলকুচি উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিকের উলঙ্গ লিফলেট তৈরি করে বিতরণ করা হয়েছে দলীয় সিন্ধান্তে হয়নি। আমরা বিষয়টি জানার পরে লিফলেট দেওয়া বন্ধ করে দিয়েছি।
এ ব্যাপারে গোপাল চন্দ্র প্রামানিক নিকট জানতে চাইলে তিনি জানান,এ লিফলেটের বিষয়ে সাবেক মন্ত্রীর বাসায় থেকে সিদান্ত হয় লিফলেট বিতরনের জন্য,তবে এটি অনেক পূর্বের ঘটনা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.