বেলকুচিতে সরকারী বে-সরকারী ও স্থানীয় সেবা দানকারীদের সাথে সংযোগ সভা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা পর্যায়ে সরকারী বেসরকারী ও স্থানীয় সেবা দানকারীদের সাথে সংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (০৯ অগাস্ট) সকালে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে ইউএসএআইডি’র অর্থায়নে কেয়ার বাংলাদেশ ও সোশাল মার্কেটিং কোম্পানীর সহযোগিতায়, সৌহার্দ্য ৩ প্লাস এক্টিভিটি, এসকেএস ফাউন্ডেশনের আয়োজনে সরকারী বে-সরকারী ও স্থানীয় সেবা দানকারীদের সাথে সংযোগ সভা অনুষ্ঠিত হয়।
সংযোগ সভায় সৌহার্দ্য-৩ প্লাস কর্মসূচির বর্তমান প্রেক্ষাপট এবং কাজের ধরণ পুষ্টি বিষয়ক উপস্থাপন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং পুষ্টি বিষয়ে ব্লু-স্টার প্রোভাইডারদের কার্যক্রম, সফলতা এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের নিকট হতে প্রত্যাশিত সহায়তা সম্পর্কে আলোচনা করেন।
কমিউনিটি পর্যায়ে স্বাস্থ্য পরিবার পরিকল্পনা এবং পুষ্টি অবস্থা উন্নয়নে সম্পৃক্ততা এবং সমন্বয় শক্তিশালী করণে করনীয় সম্পর্কে উন্মুক্ত আলোচনায় সরকারী, বে-সরকারী সেবাদান কারীগণের সমন্বয়ে সেবার মান উন্নয়নে দিক নির্দেশনা মূলক আলোচনা করা হয়।
এসময় ডাঃ নাসির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা জেলা (উপ-পরিচালক) মোছাঃ রেবেকা সুলতানা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ ভৌমিক, ডাঃ সোহেল রানা, এস,এমসি’র চিফ এক্সিকিউটিভ মাহবুব বারী, কেয়ার বাংলাদেশ প্রতিনিধি রুহুল আমিন, কেয়ার বাংলাদেশের সিনিয়র টেকনিক্যাল অফিসার ডাঃ নুসরাত জাহান, স্বাস্থ্য পরিদর্শক, কমিউনিটি ক্লিনিক প্রতিনিধি, ব্লু-স্টার এসএমসি, এসকেএস, কেয়ার বাংলাদেশ, সাংবাদিকসহ সমমনা সংগঠনের প্রতিনিধিগণ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.