বেলকুচিতে সন্ত্রাসী হামলার বিচার ও বহিস্কার দাবিতে কলম বিরতি

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া ও ইউপি সদস্য আব্দুল কাদেরের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিচার ও বহিস্কারের দাবিতে উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদ ও পৌরসভায় অনির্দিষ্টকালের জন্য কলম বিরতি পালন করছেন।
রবিবার (১২ জুন) সকাল থেকে উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ ও পৌরসভায় কলম বিরতি পালন করা হয়।
গত বৃহস্পতিবার বিকালে স্থানীয় জনপ্রতিনিধি ফোরামের আয়োজনে হামলার বিচার দাবিতে সংবাদ সম্মেলনে সকল জনপ্রতিনিধি ইউপি সদস্য একত্রিত হয়ে রবিবার থেকে কলম বিরতির ঘোষণা দেন।
এ বিষয়ে রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক সোনিয়া সবুর আকন্দ বলেন, ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া ও ইউপি সদস্য আব্দুল কাদেরের ওপর হামলা কারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। হামলা কারীরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত ইউনিয়ন পরিষদ ও পৌরসভায় অনির্দিষ্টকালের জন্য কলম বিরতি চলমান থাকবে।
উল্ল্যেখ, রবিবার (৫ ই জুন) বিকালে উপজেলার রজনীকান্ত সেন রোডস্থ মাজেম মিয়ার মোড়ে বেলকুচি পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদের নেতৃত্বে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহরুল ইসলাম ভূঁইয়া ও ইউপি সদস্যকে আব্দুল কাদেরকে হত্যা উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা চালায়। এ ঘটনায় গত রবিবার রাতে পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদসহ তার সহযোগী ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
এবিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, এ মামলার ৬ জন আসামী ইতিমধ্যে জামিন পেয়েছে। বাকী একজনকে ধরতে আমরা চেষ্টা করছি। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পারবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.