বেলকুচিতে ভোটের আগে ভোট তৃনমূলে জয়ী সাজ্জাদুল হক রেজা 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা ভোটের আগে ভোটে তৃনমুল পর্যায়ে ৩৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন।
গতকাল বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) বিকালে আসন্ন বেলকুচি পৌরসভার মেয়র পদে নির্বাচনের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের উদ্যোগে দলীয় মনোনয়নের জন্য পৌর ও ওয়ার্ড কমিটির নেতাদের ভোট অনুষ্ঠিত হয়।
এতে ক্ষমতাশীন দল আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে ৬ জন প্রতিদন্ধীতায় অংশগ্রহণ করেন। এতে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদূল হক রেজা ৩৬ ভোট পেয়ে তৃণমূলের ভোটে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন বর্তমান পৌর মেয়র বেগম আশানূর বিশ্বাস। তিনি ৩২ ভোট পেয়ে ২য় স্থানে রয়েছেন।
অপর দিকে আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম ৫, সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সসম্পাদক আব্দুল মজিদ প্রামানিক ২,আওযামীলীগ নেতা আব্দুল মজিদ খাঁন ১ ও যুবলীগের সাবেক নেতা জিয়া আকন্দ ০ ভোট পেয়েছেন।
তৃনমূল ভোটের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় পৌর আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি শাজাহান আলী প্রামানিকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান পিপি,প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড শামসুজ্জামান আলো,জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস সহ উপজেলা ও পৌর আওয়ামীগের নেতৃবৃন্দ। গত উপজেলা নির্বাচনেও তৃনমুল পর্যায়ের নেতৃবৃন্দের ভোটে দলীয় মনোনয়ন প্রাপ্তিতে জয়ী হয়েছিলেন সাজ্জাদুল হক রেজা। কিন্তু তাকে মনোনয়ন না দেওয়ায় নৌকার ভরাডুবি হয়।
তিনি আশাবাদী দল এবার তৃনমূলকে মূল্যায়ন করে তাকে মনোনয়ন দেবেন। তৃণমূলের ভোটে জয়ী হয়ে সাজ্জাদুল হক রেজা বলেন,পৌরসভার জনগণ আমাকে চায়,তৃনমূলের নেতাকর্মীরা আমাকে ভোট দিয়ে জয়ী করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আমাকে মূল্যায়ন করবেন বলে আমি প্রত্যাশা করছি।
পৌর মেয়র হিসেবে নির্বাচিত হলে জনগণের জন্য কি করবেন এমন প্রশ্নের জবাবে সাজ্জাদুল হক রেজা বলেন,আমি মেয়র হিসেবে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে সকল ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করবো এবং সব সময় মানুষের পাশে থাকবো।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.