বেলকুচিতে ভিক্ষুকের লাশ উদ্ধার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে পুকুর থেকে এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে বেলকুচি পৌর এলাকার মুকন্দগাঁতী মতিন সাহেবের পুকুর থেকে জুলমাত প্রমানিক (৭৫) নামের এক ভিক্ষুকের লাশ উদ্ধার করা হয়।
সে বেলকুচি উপজেলার চন্দনগাঁতী নতুন পাড়া গ্রামের বাসিন্দা। নিহতের মেয়ে আমিনা খাতুন জানান, আমার বাবা শারীরিক ভাবে খুব অসুস্থ। সে প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হতো এবং রাতে বাড়ি ফিরে আসতেন।
গতকাল সোমবার বাড়ি থেকে বের হয়ে গেলে  সে আর ফিরে আসে নাই। রাতেই অনেক খোঁজাখুজি করে তাকে পাইনি। সকালে জানতে পারি মুকুন্দগাঁতী এলাকার মতিন সাহবের পুকুরে আমার বাবার লাশ ভাসছে।
বেলকুচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান বিটিসি নিউজকে জানান, জুলমাত প্রমানিক বেলকুচির বিভিন্ন এলাকায় ভিক্ষা করতেন। সকালে স্থানীয়রা পুকুরের পানিতে তার মরদেহ দেখতে পেয়ে খবর দেয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পুকুরে গোসল করতে নেমে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবার থেকে যদি কোনো অভিযোগ না করে তাহলে ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হবে বলে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.