বেলকুচিতে নিজ ঘরে স্বামী-স্ত্রী মৃত্যুর ঘটনায় মামলা দায়ের 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার  কামারপাড়া গ্রামে স্বামী-স্ত্রী রহস্যজনক মৃত্যুর ঘটনায় থানা মামলা দায়ের করেছেন তার পরিবার।
গত শুক্রবার রাতে মামলাটি করেন গৌরাঙ্গ ঘোষের চাচাতো ভাই কৃষ্ণ ঘোষ। নিজ ঘর থেকে গৌরাঙ্গ ঘোষ ও  স্ত্রী তমা ঘোষের লাশ উদ্ধারের পর মামলা করা হয়।
গত শুক্রবার দুপুরের দিকে বেলকুচি পৌর এলাকার কামারপাড়া গ্রামের ঘোষপাড়া  নিজ ঘর থেকে গৌরাঙ্গ ঘোষ ও তার স্ত্রী তমা ঘোষের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।
স্থানিয় ও পুলিশ জানায়,প্রাথমিক ভাবে তমার শরীরে কোন আঘাতের চিহ্ন না পাওয়া গেলেও তার গলাতে স্পষ্ট দাগ রয়েছে। ধারনা করা যাচ্ছে তমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আর গৌরাঙ্গর দুই হাতের কবজিতে রগ কাটা রয়েছে এবং গলার উপর থুতনির নিচে আঘাতের চিহ্ন রয়েছে। পরবর্তীতে বিষয়টি উৎঘাটন করতে  আলামত সংগ্রহ করেছের সিআইডি ও পিবিআই।
বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে তিনি বলেন, নিহতের চাচাতো ভাই  কৃষ্ণ ঘোষ অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।
সিরাজগঞ্জের বেলকুচি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার সিদ্দিক আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, গুরুত্ব দিয়ে এই মামলাটির তদন্ত চলছে। ময়না তদন্তে রির্পোট হাতে পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.