বেলকুচিতে নিখোঁজের মাস পার হলেও মা-মেয়ের খোঁজ মেলেনি, থানায় জিডি 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার দেলুয়া গ্রামে নিখোঁজের ১ মাস পেরিয়েছে, এখনও খোঁজ মেলেনি মা-মেয়ের। এঘটনায় থানায় সাধারণ ডায়রী করেছে নিখোঁজের ছোট ভাই রাজিব আহম্মেদ।
গত ২০ মার্চ সকালে বেলকুচি পৌর এলাকার দেলুয়া গ্রামে স্বামীর বাড়ী থেকে শিউলী খাতুন (৩৬) ও তার ৩ বছরের মেয়ে ফাতেমা বাহির হয়। কিন্তু ১ মাস অতিবাহিত হলেও এখনও তাকে খুঁজে পাওয়া যায়নি। শিউলি খাতুন দেলুয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।
শিউলির ছোট ভাই রাজিব আহাম্মেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নিখোঁজের পর থেকে বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজি করে না পাওয়ায় থানায় জিডি করি। ৪ সন্তানের মা আমার বড় বোন সে তিন সন্তান রেখে ছোট ছোট মেয়েকে নিয়ে কোথায় যেনো চলে গেছে।
এদিকে নিখোঁজ শিউলির স্বামী নজরুল ইসলাম কাঁন্না জরিত কন্ঠে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমি ইরান থেকে বাসায় আসার পর ভালোই চলছিল আমাদের সংসার। কিন্তু হঠাৎ করে আমার স্ত্রী ২০শে মার্চ আনুমানিক বেলা ১০ টা ৩০ মিঃ দিকে বাসা থেকে আমার ছোট মেয়ে ফাতেমা কে নিয়ে কোথায় যেন চলে যায়। এতোদিন হলো আমার স্ত্রী এখনও আসতেছে না, আমি ৩ সন্তান দিয়ে তার পথ চেয়ে আছি। কখন আসবে আমার শিউলি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.