বেলকুচিতে ছাত্রলীগের প্রতিরোধের মুখেও বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে ছাত্রলীগের প্রতিরোধ ও সভামঞ্চ ভাঙচুরের পরেও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকালে বেলকুচি উপজেলা ও পৌর বিএনপি কর্তৃক বেলকুচি পৌর এলাকার জিধুরী হাফিজিয়া মাদ্রাসা চত্বরে ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী ৩ ঘটিকায় শুরু হওয়ার পূর্বেই বেলকুচি উপজেলা ও পৌর ছাত্রলীগের কতিপয় নেতাকর্মী বিএনপির সভামঞ্চ ভাংচুর করে। তখন বিএনপি’র কর্মীরা এগিয়ে এলে ছাত্রলীগের কর্মীরা চলে যায়।
এ ব্যাপারে বেলকুচি উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুর রাজ্জাক মন্ডল জানান, আমরা শান্তিপূর্ণ অনুষ্ঠান করতে প্রশাসনের নিকট মৌখিক অনুমতি নিয়ে সমাবেশ শুরু করার পূর্বেই আমার সভামঞ্চ ভাংচুর করে তারপরও আমরা আমাদের নেতাকর্মীদের শান্ত রেখে শান্তিপূর্ণ অনুষ্ঠান করেছি।
তিনি আরও বলেন, আমাদের সমাবেশে আসার পথে আদাচাকীতে ধুকুরিয়াবেড়া ইউনিয়নের সাবেক সভাপতির নেতৃত্বে ৬ থেকে ৭টি মোটর সাইকেল আসার সময় ছাত্রলীগ কর্মীরা ভাংচুর করে এবং কয়েক জনকে আহত করে এদের মধ্যে একজন গুরুতর।
উক্ত সমাবেশে আব্দুর রাজ্জাক মন্ডলের সভাপতিত্বে, বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও বেলকুচি উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব অধ্যক্ষ আব্দুল মান্নান সরকার, জেলা বিএনপি সদস্য গোলাম আজম, পৌর বিএনপির সাবেক সদস্য সচিব শফিকুল ইসলাম শফি , উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক সাংবাদিক রেজাউল করিম, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন শামীম, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আবু খালেদ রাজ্জাক, মোশারফ হোসেন আকন্দ, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন কিবরিয়া, এমদাদুল হক, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ভিপি মোখলেছুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খায়রুল ইসলাম আইয়ুব, যুবদল নেতা আব্দুল ওয়াহাব মন্ডল, শ্রমিকদল নেতা আমিরুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি তারেক আরফান, সহ-সভাপতি, মঞ্জুর কাদের মুকুল  প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.