বেলকুচিতে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস পালিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: “আপনার অধিকার,আপনার দায়িত্ব,দূর্নীতিকে না বলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জ বেলকুচিতে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস পালিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে বেলকুচি উপজেলায় শোভাযাত্রা,মানববন্ধন ও আলোচনা সভার মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত হয়।
দুর্নীতি প্রতিরোধ দিবস উপলক্ষে সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে স্কুল ও কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে শোভাযাত্রা ও মানববন্ধন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব এম এ বাকী,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও বেলকুচি প্রেসক্লাবের সভাপতি  আলহাজ্ব গাজী সাইদুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ডা: আহমদ আলী সরকার,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোশ আলী প্রামাণিক,সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মেহেরুন নেছা,জাহাঙ্গীর আলম,আব্দুর রউফ কমল,হেলাল উদ্দিন,হাসনাত প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.