সারিয়াকান্দিতে ৯ বছরের শিশুকে অপহরণের পর হত্যা

বগুড়া প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের বেড়াপাঁচবাড়িয়া চর গ্রামের এক শিশুকে অপহরণের তিন ঘন্টা পর শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। এনিয়ে মামলা দায়ের পর পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গত ৫ ডিসেম্বর রাত ৮টার দিকে ওই চর গ্রামের একটি মসজিদে এশার নামজ শেষে বাড়ী ফিরছিলেন শিশু রাজ মামুন (৯)। এমন সময় ওঁৎ পেতে থাকা কয়েকজন সন্ত্রাসী তাকে  অপরহণ করে।
এরপর সন্ত্রাসী দলের এক সদস্য ঢাকা সাভারে আশ্রয় নেয়। সেখানে বসে শিশু স্বজনদের কাছ থেকে মোবাইল ফোনে টাকা দাবী করে। সু-কৌশলে সাভারের বিকাশ এজেন্টের দোকানে সন্ত্রাসী দলের সদস্য ফরিদুল ইসলাম (৩২) টাকা তুলতে এলে পুলিশ তাকে হাতে নাতে ধরে ফেলে। এরপর তার দেয়া জবানবন্দী মোতাবেক ঘটনার স্থান এলাকার ধানের জমির মধ্য হতে গত ৭ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে শিশু রাজ মামুনের মরদেহ উদ্ধার করা হয় এবং অপহরণ ও হত্যার সঙ্গে জড়িত আরো ৪ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, একই চরের সবুজ (২৫), কাশেম (২৫), মিস্টার আলী (৩০) ও হাসেম আলী (৩২)। শিশু রাজ মামুন বেড়াপাঁচবাড়িয়া গ্রামের সুলতান শেখের প্রথম ছেলে। সে স্থানীয় জামথল কেজি স্কুলের ২য় শ্রেণির ছাত্র।
পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মাহাবুব হাসান বিটিসি নিউজকে জানান, এ ব্যাপারে ৬ জনের নাম উল্লেখ করে ও কয়েকজন অজ্ঞাতনামা নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। জড়িত ৫ জনকে গ্রেপ্তার করা সম্ভব হলেও পলাতক ১ জনকে গ্রেপ্তার করার জন্য চেষ্টা চালানো হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.