বেগম জিয়া কিছু খেতে পারছেন না : সেলিমা ইসলাম

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: বেগম খালেদা জিয়াকে জামিন না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। তার যে চিকিৎসা দরকার এখানে সেই চিকিৎসা হচ্ছে না। তার স্বাস্থ্য আগের চেয়ে আরও অনেক বেশী অবনতি হয়েছে। বললেন বেগম জিয়ার বোন সেলিমা ইসলাম।

আজ রবিবার (৫ জানুয়ারী) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সেলিমা ইসলাম বলেন, তার হাত বাঁকা হয়ে গেছে। এখন হাত সোজা করতে পারছেন না। হাতের আঙুলও বাঁকা হয়ে গেছে। এছাড়া দুই হাঁটু অপারেশন করা হয়েছে। হাঁটুতেও ব্যথা, হাঁটু ফুলে গেছে।

তিনি জানান, তিনি কিছু খেতে পারছেন না। খেলেও তা বমি করে ফেলে দিচ্ছেন। ডাক্তার আজকে মনেহয় এসেছিল তারা ওষুধ দিয়েছে কিন্তু সে ওষুধে কাজ হচ্ছে না। তার উন্নত চিকিৎসার দরকার।

সেলিমা ইসলাম আরও বলেন, আজ একমাস হলো অনেক বলার পর তাকে দেখার অনুমতি পেলাম। আমরা কাছে আসলে তাও তো তার একটু ভালো লাগে কিন্তু আমরা যে দেখতে আসব সেই পারমিশনটাও তারা দিচ্ছে না।

এক মাস দেড় মাস হয়ে যায় কোনো পারমিশন দেয় না।

স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বোন বেগম সেলিমা ইসলাম, ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা সিঁথি, কোকোর ছোট মেয়ে জাহিয়া রহমান, খালেদা জিয়ার নাতি সামিন ইসলাম, রাখিন ইসলাম, নাতনি আরিফা ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.