বেগমগঞ্জের “রাজগঞ্জ ছাত্র-যুব কল্যাণ ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার অন্যতম সামাজিক সংগঠন “রাজগঞ্জ ছাত্র-যুব কল্যাণ ফাউন্ডেশন” এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার (১৩ আগস্ট) বিকেল ৪ ঘটিকায় উপজেলার ০৬নং রাজগঞ্জ ইউনিয়নের ওয়ার্ড় ভিত্তিক প্রথম দিনে ১নং ওয়ার্ডে আনুষ্ঠানিক ভাবে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান ও সংগঠনের প্রধান উপদেষ্টা মো. মোস্তাফিজুর চৌধুরী (সেলিম)।
এই সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পরিষদের সদস্য জি.এস মো. মোশারফ হোসেন, বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মো. নূর হোসেন মাসুদ, ওমান প্রবাসী মো. হারুনুর রশিদ, ডেল্টা জুট মিলস উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. আবদুল আজিজ মান্না, নোয়াখালী আবৃত্তি একাডেমির সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান মনির।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন ০৬নং রামগঞ্জ ইউনিয়ের ০১নং ওয়ার্ড় প্রতিনিধি বাবার হোসেন (নোমান), সংগঠনের উদ্যোগতা মো. আবু রাসেল সোহাগ ও মো. সাইফুল ইসলাম’সহ সংগঠনের অন্যান্য ওয়ার্ড ও ০১নং ওয়ার্ডের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
সংগঠনের উদ্যোগতা ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম জানান, বেগমগঞ্জ উপজেলার ০৬নং রাজাগঞ্জ ইউনিয়নের ওয়ার্ড় ভিত্তিক কর্মসূচীর মধ্যে বাবুপুর জিরতলী উচ্চ বিদ্যালয় ও বিভিন্ন মসজিদের আঙ্গিনায় প্রথম দিনে ০১নং ওয়ার্ড়ে ফলজ, বনজো ও ঔষধী গাছ’সহ মোট ২০০ টি চারা গাছ রোপণ করা হয়। এবং সংগঠনের সকল সদস্যদের সহযোগীতা পেলে বাকি ওয়ার্ড় গুলোতেও পর্যায়ক্রমে গাছের চারা রোপণ করা হবে।.
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.