বিয়ে নিয়ে মুখ খুললেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী

বিটিসি বিনোদন ডেস্ক: রোশন সিংহকে সদ্য বিয়ে করেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার কলকাতাতে নয় অমৃতসরে গত ১৯ এপ্রিল পঞ্জাবি মতে বিয়ে করেছেন শ্রাবন্তী। কলকাতা ফিরেছেন ২৩ এপ্রিল। ফিরেই সোজা শুটিং ফ্লোরে। তার মধ্যেই নতুন জীবন নিয়ে ভারতীয় গণমাধ্যম গুলোতে একটি সাক্ষাতকার দিয়েছেন শ্রাবন্তী।

সাক্ষাতকারটি বিটিসি নিউজ পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো:

রোশনের সঙ্গে আলাপ হল কীভাবে?

ওকে দু’বছর আগে থেকেই চিনতাম কমন বন্ধুদের মাধ্যমে। জানতাম ও কিক ফিটনেস জিমের মালিক। তাছাড়া একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। কিন্তু কথা হয়নি তখন। তার পর একবার বাংলাদেশ থেকে ফিরছিলাম। তখন প্লেনে দেখা। তারপর থেকেই বন্ধুত্ব।

বিয়ে করার সিদ্ধান্ত নিলেন কবে?

ও আর আমার একই বছর, একই দিনে জন্ম। আমরা সেম বার্থ ডে শেয়ার করি। তাছাড়াও অনেক মিল আমাদের। দেখলাম ও আমার মতোই। ওর ফ্যামিলি ভীষণ ভালো। ওর মা সিঙ্গল মাদার। ছোটবেলায় বাবা মারা গিয়েছিলেন। আমিও ছেলেকে একাই বড় করছি। স্ট্রাগল করছি। সেটা উনি দেখেছেন। ওর দিদি, জামাইবাবুরা আমাকে খুব ভালোবাসে। সম্মান দেয়। আমার বাবা-মাকেও খুব সম্মান দিয়েছে। ফলে দুই বাড়ি থেকেই আমাদের বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

কলকাতায় বিয়ে না করে, কাউকে না জানিয়ে চণ্ডীগড়ে বিয়ে করলেন কেন?

এখানে তো আমার অনেক শুভাকাঙ্খী (হাসি)…। আগে কী হয়েছে বা আমাকে নিয়ে এখানে এত আলোচনা…হা হা…। আসলে আমি জ্যোতিষে বিশ্বাস করি। আমার জ্যোতিষী, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে বলেছিলেন। আমার অমৃতসরে জন্ম। তাই ওখানেই বিয়ে করলাম।

বাঙালি আচার অনুযায়ী কোনও অনুষ্ঠান হয়েছে?

না। বিয়ে পুরো পাঞ্জাবি মতে হয়েছে।

কলকাতায় কোনও অনুষ্ঠান করবেন না?

আমরা ‘আরবানা’-তে একটা ফ্ল্যাট নিয়েছি। তার ইন্টিরিয়রের কাজ চলছে। সেটা শেষ হলে ওখানেই বন্ধুদের ডেকে একটা ছোট্ট অনুষ্ঠান করব ভেবেছি।

আপনার ছেলে (ঝিনুক) এই বিয়ের সিদ্ধান্তে খুশি?

আমি ওর মতামত ছা়ড়া কোনও কাজ করি না। ও খুশি। ও চায় আমি ভালো থাকি।

রোশনের সঙ্গে কেমন সম্পর্ক ঝিনুকের?

ওরা তো বেস্ট বাডি। সারা দিন মজা করছে।

বিয়েতে কী উপহার দিলেন রোশন?

ওই যেমন হয়…মঙ্গলসূত্র দিয়েছে। নোয়া, সোনার গয়না ওর মা দিয়েছে।

হানিমুনে যাবেন তো?

এখনই ঠিক নেই কিছু। আমি রোশনকে বলছিলাম, অনেক ছুটি হয়ে গিয়েছে। এখন শুধু কাজ।নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা। ভাল থাকবেন। থ্যাঙ্ক ইউ সো মাচ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.