বিয়ের প্রলোভনে দীর্ঘদিন যাবত দৈহিক সর্ম্পক স্থাপন।। গোবিন্দগঞ্জে বিয়ের স্বিকৃতি না পেয়ে স্বামী পরিত্যাক্তা নারীর আত্নহত্যা 

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়  স্বামী পরিত্যাক্তা এক গৃহবধুকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন  যাবত দৈহিক  সম্পর্ক চালিয়ে আসার এক পর্যায়ে বিয়েতে অস্বীকার করায় এক সন্তানের জননী মিতু বেগম গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার অভিযোগ করেছে তার পরিবার।
আজ বুধবার সকাল ১১টায় মিতু বেগম (২৩)প্রেমিক রাজু মিয়ার উপর অভিমান করে নিজ শয়ন ঘরের তীরে সাথে ওড়না পেচিয়ে আত্নহত্যা করেছে।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, রাজাহার ইউনিয়নের বড়শাও গ্রামের রাজু মিয়া রাজাবিরাট এলাকার খোরশেদ আলমের স্বামী পরিত্যাক্তা কন্যা এক সন্তানের জননী মিতু বেগমকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন যাবত দৈহিক মেলামেশা করে আসছে।
এদিকে রাজু মিয়া অতিসম্প্রতি ঐ এলাকায় এক অনুষ্ঠানে পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার হয়। জেল থেকে জামিনে এসে লম্পট রাজু আজ বুধবার (১৫ জানুয়ারী) সকাল ৯টায় মিতুর বাড়ীতে দেখা করে মিতু মোবাইলে ধারন করা তাদের ধারনকৃত ছবিগুলো মিশে ফেলে এবং মিতুকে বিয়ে করবেনা বলে বাড়ী থেকে বেড়িয়ে যায়।
এর পরেই মিতু বেগম রাগে লজ্জায় সকাল ১১টায় নিজ শয়ন ঘরের দরজা লাগিয়ে তীরের সাথে ওড়না পেচিয়ে আত্নহত্যা করেছে বলে জানিয়েছেন।
খবর পেয়ে বৈরাগীর হাট পুলিশ কেন্দ্রের ইনর্চাজ ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.