বিয়েতে বাধা দেয়ায় যুবকের আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে বেকার এক যুবককে বিয়ে করতে বাধা দেয়ায় পরিবারের সদস্যদের ওপর অভিমান করে আত্মহত্যা করেছে।
নিহত মো.সাকায়েত উল্যাহ সোহাগ (৩০) উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের দক্ষিণ মানিকপুর গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে।
গতকাল বুধবার (২৬ মে) সকাল পৌনে ১১টার দিকে পুলিশ নিহতের বসত ঘর থেকে মরদেহ উদ্ধার করে। এর আগে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের দক্ষিণ মানিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোহাগ বেকার ছিল। সে পরিবারের সদস্যদের কাছে তাকে পারিবারিক ভাবে বিয়ে করানোর কথা একাধিকবার বলেছিলেন। কিন্তু আর্থিক ভাবে তাদের পুরো পরিবার অসচ্ছল হওয়ায় তার পরিবার তার কথায় কোন গুরুত্ব দেয়নি। পরিবারের সদস্যরা সে বেকার হওয়ায় তাকে বিয়ে করতে বাধা দেয়।
পরে রাগে ক্ষোভে মঙ্গলবার দিবাগত গভীর রাতে বসতঘরে আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। ফজরের  নামাজ পড়তে উঠে তার মা তাকে ফজরের নামাজ পড়ার জন্য ডাকলে কোন সাড়া শব্দ না পেয়ে তার শয়ন কক্ষে গিয়ে দেখতে পায় ঘরের আাঁড়ার সাথে মরদেহ ঝুলে আছে।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল বাতেন মৃধা বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.