বিশ্ববিদ্যালয়ের ছাত্র কামরুল ইসলাম জাহিদের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে নাটোরে মানববন্ধন


নাটোর প্রতিনিধি: নাটোরের রাজশাহী সায়েন্স এ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কামরুল ইসলাম জাহিদের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে নাটোরে মানববন্ধন করেছে প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসী।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে শহরের চকরামপুর এলাকার প্রতিষ্ঠানের সমনে নাটোর-পাবনা মহাসড়কে দাঁড়িয়ে এই কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহজাহান, রেজিস্ট্রার কে এম আব্দুল মোমিন, ডীন প্রফেসর ড. সাইফুদ্দিন চৌধুরী, ছাত্র উপদেষ্টা আরমান আলী ও নিহতের বাবা আফাজ উদ্দিন সহ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারী শনিবার রাতে কামরুল ইসলামের মোবাইল ফোনে কে বা কাহারা কল করে। এরপর সে বাড়ী থেকে বের হয়ে রাতে আর ফিরে আসেনি। রাতে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে সহ আশেপাশের নিকট আÍীয়দের বাড়ীতে খোঁজাখুজি করেও কোন সন্ধ্যায় পায়নি।

পরদিন রাতে স্থানীয়রা সদর উপজেলার নবীন কৃষ্ণপুর গ্রামের বাঁশ ঝাড়ের জঙ্গলে একটি মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের বোন রেহেনা আক্তার বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করে পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.