বিশ্বকাপ টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন লোপেরেভা

বিটিসি নিউজ ডেস্ক: পর্দা উঠতে যাচ্ছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্বকাপ ফুটবলের। বিশ্বসেরা হওয়ার এ আসরে তুমুল যুদ্ধে অবতীর্ণ হবে ৩২ দেশ।ঘড়ির কাঁটা ঘুরে দ্রুতই কাছে চলে আসছে।  টানা এক মাস চলবে এ যুদ্ধ। একবিংশতম ফুটবল বিশ্বকাপে মাঠ মাতাবেন বিশ্বের বাঘা বাঘা খেলোয়াড়রা। তাদের পায়ের জাদুতে মোহিত হবে ফুটবল বিশ্ব।

রাশিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ভিক্টোরিয়া লোপেরেভা। মিস রাশিয়া খ্যাত এই রুশ সুন্দরী অবশেষে জানালেন তার পছন্দের খেলোয়াড়ের নাম। মেসিকে তিনি সবার থেকে এগিয়ে রাখলেও স্টাইলিশ খেলোয়াড়ের তালিকাতে রেখেছেন অনেকজনকে।বর্তমানে টেলিভিশন উপস্থাপিকা হিসেবে বেশি কাজ করে যাচ্ছেন তিনি। লন্ডনে গোল.কমের কাছে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘যদি বিশ্বকাপে আমার সেরা খেলোয়াড়ের কথা বলেন, তাহলে অবশ্যই সেটি মেসি। এটা একটি প্রতিযোগিতা যেখানে মেসি-রোনালদো দুজনেই অনেকের সেরা খেলোয়াড়ের তালিকাতে থাকবে। আমার দৃষ্টিতে আমি দুজনকেই সম্মান করি।’‘এবং আমি নেইমারকেও পছন্দ করি কারণ তার অসাধারণ ব্যক্তিত্ব রয়েছে। সে একজন অসাধারণ মানুষ।

কিন্তু যদি আপনি দক্ষতা ও সহজাত প্রতিভা সম্পর্কে বলতে চান তাহলে অবশ্যই মেসি অন্য সবার থেকে সেরা।’সাবেক মিস রাশিয়া লোপেরেভা ক্লাব ফুটবলে ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থক। এই ক্লাবে তার পছন্দের খেলোয়াড় হলেন পগবা। সেরা খেলোয়াড় বাদে স্টাইলিশ খেলোয়াড় সম্পর্কে জানতে চাইলে লোপেরেভা বলেন, ‘ক্রিশ্চিয়ানো একদম সাধারণ একজন মানুষ। আমার মতে ইতালিয়ানদের ভেতর হ্যান্ডসাম কিছু খেলোয়াড় রয়েছেন। পেল্লে তাদের মধ্যে অন্যতম।’#

Comments are closed, but trackbacks and pingbacks are open.