বিটিসি নিউজের বিশেষ প্রতিনিধি মাশরুর মুরশেদ এর পিতার ইন্তেকাল

খুলনা ব্যুরো: বিটিসি নিউজের বিশেষ প্রতিনিধি মো: মাশরুর মুরশেদ এর পিতা এবং খুলনা বিএল বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন প্রফেসর এ এইচ এম শামসুর রহমান আজ রবিবার (২২ আগস্ট) সকাল পৌনে সাতটার দিকে খুলনার আড়ংঘাটাস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজিউন)
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি কেশবপুর বায়সা গ্রামের মৃত আলহাজ্ব ইসমাইল শেখ এর পুত্র। চাকরী জীবনে তিনি প্রথমে ব্রজলাল বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামের ইতিহাস বিভাগীয় প্রধান ছিলেন।
পরবর্তীতে তিনি সাতক্ষীরা জেলার কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ হিসাবে কর্মরত ছিলেন।
তিনি খুলনার জিরো পয়েন্টের কাছের নিজ খামার আল মা’হাদ আস সালাফি মাদ্রাসার পরিচালকের দায়িত্ব পালন করেন। ২০০৫ সালে তিনি চাকরী থেকে অবসরে যান। দীর্ঘদিন তিনি নানারোগে ভুগছিলেন। তার স্ত্রী, চার পুত্রসহ অসংখ্যা গুনগ্রাহী রয়েছেন।
মরহুমের প্রথম জানাজা সকাল ১০ টায় আড়ংঘাটা আহলে হাদিস জামে মসজিদ প্রাঙ্গনে, দ্বিতীয় জানাজা খুলনা নিজ খামার আল মা’হাদ আস সালাফি মাদ্রাসা মাঠে এবং তৃতীয় জানাজা শেষে কেশবপুর নিজ পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।
বিটিসি নিউজ পরিবার এর শোক প্রকাশ:
বিটিসি নিউজের বিশেষ প্রতিনিধি মো: মাশরুর মুরশেদ এর পিতার মৃত্যুতে বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেলের চেয়ারম্যান মো. আনোয়ার আক্তার কাজল এবং বিটিসি নিউজ এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা সহ বিটিসি নিউজ পরিবার এর দেশ-বিদেশের সকল প্রতিনিধি গভীর শোক প্রকাশ করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.