বিজয় দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিজিবি-বিএসএফ ভলিবল ফাইনাল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিজিবি-বিএসএফ পর্যায়ে যৌথ ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলা গতকাল বৃহস্পতিবার বিকেলে ভোলাহাট উপজেলার পাবলিক ক্লাব গোপিনাথপুর ফুটবল মাঠে অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে।

১০ ডিসেম্বর হতে উভয় দেশের বাহিনীর ব্যবস্থাপনায় ভলিবল প্রতিযোগিতায় রাজশাহী সেক্টরের ১৬, ৫৩ ও ৫৯ বিজিবি ও বিএসএফ’র মাদলা সেক্টরের ২৪, ৩৫, ৪৪, ৬০, ৭৮ ও ১৪১ বিএসএফ ব্যাটালিয়নের মধ্যে চলা এই ভলিবল খেলার ফাইনালে ভোলাহাট উপজেলার গোপিনাথপুর ফুটবল মাঠে পিপি-৬ (৫৩ বিজিবি ও ৩৫ বিএসএফ) এবং পিপি-৪(৫৯ বিজিবি ও ৪৪ বিএসএফ) এর মধ্যে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় পিপি-৬ (৫৩ বিজিবি ও ৩৫ বিএসএফ) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রানারআপ হয় পিপি-৪(৫৯ বিজিবি ও ৪৪ বিএসএফ) দল। সমাপনী অনুষ্ঠানে বিজিবি রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার বিপিএম.জি, কর্ণেল তুহিন মোহম্মদ মাসুদ, মালদা বিএসএফ সেক্টর কমান্ডার শ্রী সঞ্চয় গৌড়, বিএসএফ বেহারামপুর ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার শ্রী রাজপাল সিং বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে ট্রফি, মেডেল ও পুরষ্কার তুলে দেন।

এছাড়াও প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ব্যাটালিয়ন অধিনায়ক, স্টাফ অফিসার, প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়াকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনতাসহ ২ সহ¯্রাধীক মানুষ এ খেলা উপভোগ করেন।

উল্লেখ্য: বিজিবি ও বিএসএফ উভয় সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে স্যেহার্দপূর্ণ সম্পর্ক গতিশীল ও উন্নততর করার উদ্দেশ্যে ভবিষ্যতেও এ ধরণের খেলাধূলার আয়োজন অব্যহত থাকবে বলে উভয় দেশের সেক্টর কমান্ডারগণ জানান।

ভলিবল প্রতিযোগিতায় রাজশাহী সেক্টরের ১৬,৫৩ ও ৫৯ বিজিবি বিএসএফ মাদলা সেক্টরের ২৪,৩৫, ৪৪, ৬০, ৭৮ ও ১৪১ বিএসএফ ব্যাটালিয়ন এ খেলায় অংশ গ্রহণ করে। দুটি গ্রুপে মোট ৬টি দল অংশ গ্রহন করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.