বিজিবি’র অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন সহ আটক-১

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী পদ্মার চরে পাচারকালে ১ হাজার ৯৭৮ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি হেরোইন’সহ ০১ যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল রোববার দিবাগত রাত্রি অর্থাৎ আজ সোমবার (১৫ মার্চ) ২০২১ ইং তাকে আটক করতে সক্ষম হন বিজিবির একটি চৌকস ইউনিট।
স্থানীয়দের ও বিজিবি সুত্রে জানা যায়, গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়া-দহ ও চাঁপাইনবাবগঞ্জ চর-আলাতুলি সীমান্ত এলাকা দিয়ে প্রায়ই স্থানীয় মাদককারবারীরা সুকৌশলে ইয়াবা, হেরোইন, ফেন্সিডিল’সহ বিভিন্ন মাদকদ্রব্য নিয়ে আসে। সোমবার রাত্রি ১ টার সময় সীমান্ত পার হয়ে পদ্মানদী দিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও হেরোইন পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি নিয়ন্ত্রিত গোদাগাড়ী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালান সঙ্গীয় সদস্যরা।
এসময় তার দেহ তল্লাশি করে যথাক্রমে, (ক) ২ কেজি হেরোইন, (খ) ১ হাজার ৯৭৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা কারবারের ঘটনায় আটক করা হয়েছে মোঃ আশরাফুল ইসলাম (২০) নামে এক যুবককে। তিনি গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামের মৃত- আব্বাস আলীর ছেলে বলে অভিযোগ সুত্রে জানা যায়।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ-৫৩ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাঝহার হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণার পরিপ্রেক্ষিতেই বিজিবি তাদের নিজ কর্তব্যে অটুট রয়েছেন। এর’ই ধারাবাহিকতায় ৫৩ বিজিবির গোদাগাড়ী বিওপি’র সদস্যরা ইয়াবা ও হেরোইন উদ্ধার পূর্বক একজন মাদোক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে। তিনি আরও বলেন, দেশ ও জাতির কল্যানে মানুষকে মাদকের করাল থাবা থেকে বাঁচাতে আমাদের মাদকবিরোধী এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.