বিএনপি নেতা দুলুকে প্রাণ নাসের হুমকি দেয়ায় থানায় জিডি

নাটোর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাটোর জেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাণ নাসের হুমকি দেয়ায় ঘটনায় থানায় জিডি করা হয়েছে। হুমকিদাতা আর ইসলাম কোয়েল সাবেক ছাত্রদল নেতা।
সম্প্রতি সে ছাত্রদল থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছেন বলে জানা গেছে। কোয়েল শহরের চকবৈদ্যনাথ এলাকার আমিনুল ইসলাম আজমের ছেলে। সোমবার ঢাকার গুলশান থানা জিডি গ্রহন করে থানার এসআই আজিজুল ইসলামকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে নির্দেশ দিয়েছে।
রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ব্যক্তিগত সহকারী শামসুল আলম বাদী হয়ে গুলশান থানায় এই জিডি করেন। জিডিতে শামসুল আলম বলেছেন, সাবেক এমপি ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে আর ইসলাম কোয়েল নামে একজন চিহ্নিত সন্ত্রাসী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার জীবন নাসের হুমকি দিয়েছেন। এতে তারা ভীষণ ভাবে শংকিত। হুমকি দাতাকে দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন।
শামসুল আলম বলেন, কোয়েল সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অশ্লীল ভাষায় অনেক বাজে কথা বলেছেন এবং প্রাণ নাসের হুমকি দিয়েছেন। প্রকাশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মতো একজন সম্মানিত মানুষকে হেয় করার জন্য যে অশ্লীল ভাষা ব্যবহার করা হয়েছে তা খুবই দুঃখজনক।
নাটোর জেলা বিএনপির আহবায়ক মোঃ আমিনুল হক ও সদস্য সচিব রহিম নেওয়াজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে নিয়ে অসম্মানজনক পোস্ট প্রদানকারী ও প্রাণ নাসের হুমকি দাতা কোয়েলকে দ্রুত আটক করে বিচারের আওতায় আনার দাবী জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.