বিএনপি ও জামায়াত নামে যারা রাজনীতি করে তারা বাংলাদেশ চায় না : আইনমন্ত্রী

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: বিএনপি ও জামায়াত নামে যারা রাজনীতি করে তারা বাংলাদেশ চায় না। তারা ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু ওতার পরিবারের সদস্যদের খুন করেছে।
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাতর্বন উপলক্ষে আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় ভাচুর্য়েলে প্রধান অতিথি হিসাবে আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য আনিসুল হক একথাগুলি বলেছেন।
মন্ত্রী বলেন, আবারও বিএনপি জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে। জননেত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায়আসে, তখনই উন্নয়নের জোয়ার শুরু হয়।
তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়েতুলেছেন। আমরা পদ্মা সেতু, মেট্রো রেল,কর্ণফুলি ট্যানেল ও বঙ্গবন্ধু স্যাটেলাইট করেছি। এই উন্নয়নের অংশিদ্বার বাংলাদেশের জনগন। আপানারা নৌকার প্রার্থী হিসাবে শেখ হাসিনার নৌকা মাকার্য় জনগনের কাছে ভোট চাইবেন এবং আমার জন্য ও নৌকা মার্কায় ভোট চাইবেন।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের জনগনকে বিশ্বে মর্যাদার আসনে বসিয়ে ছিলেন। স্বার্থনেশী মহল আল বদর আল সামস রাজাকাররা ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা না করলে বাংলাদেশ আজ বিশ্বে উন্নত দেশ হতে পারত।
মন্ত্রী বলেন, যারা পাকিস্তান বাহিনীর দোসর তারা বাংলাদেশকে মেনে নিতে পারেনি বলে বঙ্গবন্ধু ওতার পরিবারের সদস্যদেরকে জিয়ার পরিকল্পনায় হত্যাকরে।
মন্ত্রী বলেন, আমাদের কর্তব্য হল বঙ্গবন্ধুর সোনার বাংলা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠন করতেহবে। তিনি আমাদেরকে নতুন দিগন্তে নিয়ে এসেছেন। আজকের দিনে আমাদের শপথ হউক যতক্ষন পর্যন্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠন না করব তত দিন আমরা ঘরে ফিরব না।
কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে কসবা পৌরসভার মেয়র মো.গোলাম  হাক্কানীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওযামীলীগ সাধারণ সম্পাদক মো.রাশেদুল কাউছার ভূইয়া, কসবা উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ছিদ্দিকা, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো.আবদুল আজিজ, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য রুমানুল ফারহানা, কসবা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মো.আজহারুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন ভুইয়া, কসবা পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মো. সফিকুল ইসলাম,কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন, যুগ্ম আহবায়ক কাজী মানিক প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.