বিএনপি আগুন সন্ত্রাসের দল সব সময় পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেস্টা করে – শিক্ষামন্ত্রী 

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরে শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, বিএনপির জন্ম হচ্ছে একজন অবৈধ ক্ষমতা দখলকারীর ক্ষমতাকে কুক্ষিগত করার অপচেষ্টার অংশ হিসেবে। বিএনপি একটি অবৈধ দল তার জন্মটাই অবৈধ, তারা সন্ত্রাস করে, জঙ্গিবাদ করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশকে পিছিয়ে দেয়। তারা জনবিচ্ছিন্ন, নির্বাচনের আগে তারা সবসময় চেষ্টা করে পরিস্থিতিটাকে ঘোলাটে করে কিভাবে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায়।
রবিবার ইসলামপুর উপজেলার এম এ সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজ সরকারী ইসলামপুর কলেজসহ ৪টি শিক্ষা ও শেখ হাসিনা হেলথ ইন্সটিটিউট পরিদর্শন করে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ইসলামপুর উপজেলা প্রশাসন আয়োজিত স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষক সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশের জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ সরকারে যেমন আছে তেমনি মাঠেও আছে, মাঠেও থাকবে। জনগণের জানমাল রক্ষায় এবং দেশের শান্তি-শৃঙ্খলা সুরক্ষায় বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছে। কাউকেই এ দেশের শান্তি-শৃঙ্খলা উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। তিনি দেশের সকল ক্ষেত্রে উন্নয়নে শিক্ষকসহ সকলের সহযোগীতা কামনা করেন।
এতে উপজেলা প্রশাসন আয়োজনে ভারপ্রাপ্ত ইউএনও আশরাফ হোসেনের সভাপতিত্বে এতে সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা,জেলা আওয়ামী লীগের সভাপতি এড. বাকী বিল্লাহ,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,পৌর মেয়র আঃ কাদের শেখ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.