বিএনপি’র মেয়র প্রার্থী তাবিথের প্রচারণায় হামলা, আহত রিজভী

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারে হামলার ঘটনা ঘটেছে। এতে বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) দুপুরে কারওয়ানবাজার থেকে রিজভী’র নেতৃত্বে ধানের শীষের স্লোগান দিয়ে মিছিল শুরু হয়ে কিছু দূর এগোলে হঠাৎ লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে হামলা চালানো হয়।

হামলায় রুহুল কবির রিজভী’র পায়ে ও হাতে প্রচণ্ড আঘাত পেয়ে রাস্তায় পড়ে যান। এ সময় তার পায়ে ও হাতে রক্ত ঝরছিল। পরে তাকে দ্রুত কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়।

রিজভী আহতাবস্থায় জানান, ‘আমরা নির্বাচনী প্রচারনায় ধানের শীষের পক্ষে ভোট এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি চেয়ে কর্মীদের মিছিল করছিলাম। এ সময়ে আওয়ামী সন্ত্রাসীরা আমাদের ওপর অতর্কিতে হামলা চালায়। আমি কিছু বুঝে উঠার আগে হামলার মুখে রাস্তা পড়ে যাই। পায়ে ও হাতে প্রচন্ড আঘাত পেয়েছি। পরের কি হয়েছে কিছুই বুঝতে পারছি না।’

তেজগাঁও শিল্পাঞ্চলের পুলিশের সহকারী কমিশনার এসএম মঈনুল ইসলাম জানান, শান্তিপূর্ণ দুই পক্ষের মিছিল গেছে। কোনো কিছু সমস্যা হয়নি বা কেউ কোনো অভিযোগ করেনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.