বিএনপির মিথ্যাচার প্রমাণিত হলো : তথ্যমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া সুস্থ হয়ে বাসায় ফেরার যে সংবাদ এসেছে, এ জন্য আমি স্বস্তি প্রকাশ করছি। একই সঙ্গে আমি স্রষ্টার কাছে শুকরিয়া আদায় করছি।
আজ মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে টিভি ক্যাবল অপারেটর, ডিটিএইচ সেবাদাতা ও অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স-এটকো নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের  প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
এ সময় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন, অতিরিক্ত সচিব খাদিজা বেগম, এটকোর সিনিয়র সহ-সভাপতি ইকবাল সোবহান চৌধুরী ও শীর্ষ ক্যাবল অপারেটররা উপস্থিত ছিলেন।
হাছান মাহমুদ বলেন, ‘বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে যে অপরাজনীতি করেছে, তার সুস্থ হওয়ার মাধ্যমে এটিই প্রমাণিত হয়েছে। বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে, ডাক্তারদের প্রতি অবজ্ঞা প্রদর্শন করে তারা বলেছে, খালেদা জিয়াকে বিদেশে না নিলে যেকোনও সময় দুর্ঘটনা ঘটতে পারে। আগেও যখন খালেদা জিয়া হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখনও তারা বলেছিল বিদেশ না নিলে উনাকে বাঁচানো সম্ভব না, এবারও একই কথা বলেছিল। বিএনপি যে মিথ্যাচার করেছে, সেটি প্রমাণিত হলো খালেদা জিয়ার সুস্থ হওয়ার মাধ্যমে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.