বাসা ভাড়া নিয়ে দ্বন্দ্বে ৪র্থ শ্রেণীর স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা

গাজীপুর প্রতিনিধি: মাত্র পাঁচ হাজার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে গাজীপুরের কালিয়াকৈরে লিমু আক্তার লামিয়া নামে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা করেছে বাড়ির ভাড়াটিয়া। এ ঘটনায় ভাড়াটিয়া দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত লামিয়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকার সাহেব আলীর মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

পুলিশ  জানায়, তিনমাস আগে বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া এলাকার সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। তাদের সাথে থাকেন আলী নামে আরেকজনের পরিবার। ৫ হাজার টাকা বাসা ভাড়া বাকি নিয়ে আলীর সাথে বাকবিতণ্ডা হয় তাদের।

এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও তার স্ত্রী গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে আলীর মেয়ে লামিয়াকে জবাই করে হত্যার পর পাশের খালের পানিতে ফেলে রাখে।

পরিবারের লোকজন লামিয়ার নিখোঁজের বিষয়টি কালিয়াকৈর থানায় জানিয়ে, বাড়ি আশপাশে খোঁজাখুঁজি করছিল। এ সময় সুমন পানির নিচে লামিয়ার লাশের উপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরামর্শ দেয়। পড়ে তাদের সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নিচ থেকে মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা।

পরে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশি জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করেছে সুমন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ‘স্বামী-স্ত্রী দুইজন্যকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.