বাসাইলে বোনের বাসার গৃহকর্মীকে দিনের পর দিন ধর্ষণ, আটক দুই ভাই

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল উপজেলায় এক গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) রাতে আপন দুই ভাইকে আটক করেছে পুলিশ। তারা হলেন, বাসাইল কালীবাড়ী এলাকার খোকা বাবুর ছেলে সিজান (২৪) ও রিপন (৩২)। নির্যাতনের শিকার গৃহকর্মীর বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার চারারবন গ্রামে।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ওই কিশোরী ঢাকার মিরপুর-২ সি-ব্লক এলাকার মাসুদ নামে এক ব্যক্তির বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। গেলো বছরের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চিকিৎসার জন্য ভারতে যান। যাওয়ার আগে গৃহকর্মীকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যান।

ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়া হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করা হয়। ওই কিশোরী বাড়িতে যেতে চাইলে তাকে জোর করে আটকে রাখা হত। গৃহকর্মী ঘটনাটি সিজানের বড় ভাই রিপনকে জানালেও তিনি কোনও কর্ণপাত করেননি।

পরে বিষয়টি গোপনে ওই কিশোরী তার মাকে জানায়। এরপর রিপা ভারত থেকে দেশে ফিরলে তাকে ধর্ষণের বিষয়টি অবহিত করা হয়। রিপা তার ভাই সিজানের সঙ্গে ওই কিশোরীর বিয়ে দেয়ার আশ্বাস দিলেও তা বাস্তবায়ন করেননি। এই অবস্থায় গেল ২৭ ফেব্রুয়ারী রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে সিজান, রিপন ও রিপাকে আসামী করে বাসাইল থানায় ধর্ষণ মামলা করেন।

বাসাইল থানার এসআই বিল্লাল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে আটক করে আজ শনিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অপর অভিযুক্ত রিপা পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি মো, সেলিম রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.